রবিবার, ১০ই জুন, ২০১৮

রণবীরের সামনে নগ্ন হতে আপত্তি নেই দীপিকার

নিউজ টাইম কলকাতা ডট কম
ডিসেম্বর ১১, ২০১৫
news-image

যে যাই বলুক না কেন প্রেমিক হিসেবে রণবীর সিংয়ের কথা কখনই সরাসরি স্বীকার করেননি দীপিকা পাড়ুকোন। কিন্তু যা রটে তার তো কিছু বটেও! এর প্রমাণ বহুবার দিয়েছেন দীপিকা। শুধু তাই নয়, রণবীরকে যে তার একটু বেশিই পছন্দ। এটাও হাবেভাবে বুঝিয়ে দিতেও ভুল করেননি তিনি।

58df8be4b5041cdd112352d40d5078adতাছাড়া প্রেমলীলার সাফল্যের পর এবারে বাজিরাও মাস্তানির মতো আলোচিত সিনেমায় দুজনকে নিয়ে দর্শকদের বাড়তি আগ্রহই প্রমাণ করে এ জুটির রসায়নটা কেমন। পর্দাতেও তা প্রতিফলিত হয়েছে। তাদের অভিনীত ঘনিষ্ঠ দৃশ্যগুলো সবসময়ই প্রাণবন্ত।
অনেকে অবশ্য বলতে পারেন পেশা আর ব্যক্তি জীবন কী এক হলো? কিন্তু দীপিকা যে নিজেই স্বীকার করলেন, ‘রণবীরের সামনে নগ্ন হতেও তার আপত্তি নেই।’
এর আগে যতবারই ব্যক্তিগত প্রসঙ্গ এসেছে ততবারই মুখে কুলুপ এটেছেন দীপিকা। তবে মাঝে মধ্যে মুখ ফসকে সত্যটা প্রকাশ্যে আসতেই পারে।
তেমন একটি ঘটনা ঘটেছে এবার। খুব কাছের বন্ধু রণবীর সিং সম্পর্কেও এমনই একটি কথা বলে ফেললেন তিনি। জানালেন, রণবীর সিং তার ‘বেস্ট ফ্রেন্ড’।
দীপিকা এও বলেন, ‘নিজে সেনসেটিভ তাই সহজেই আঘাত পান। কিন্তু রণবীর সিং তাকে আঘাত দেবেন না বলেই তার বিশ্বাস। সেই বিশ্বাস থেকেই রণবীরের সামনে তিনি নিজেকে উজাড় করে দিতে পারেন। এতে কোনো সঙ্কোচবোধ হবে না তার। তাদের বোঝাপড়া এমনই।
এমন একটি বিবৃতি দেওয়ার সময় দীপিকা নিজেকে উজাড় করে দেওয়ার বিষয়টি বোঝাতে ‘naked’ শব্দটি ব্যবহার করেন।