বৃহস্পতিবার, ১৪ই জুন, ২০১৮

সাংবাদিক সুজিত চক্রবর্তীকে সংবর্ধনা

নিউজ টাইম কলকাতা ডট কম
ডিসেম্বর ২০, ২০১৫
news-image

আগরতলা: জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক সুজিত চক্রবর্তীকে সংবর্ধনা জানাল আগরতলা প্রেস ক্লাব। শুক্রবার সন্ধ্যায় প্রেস ক্লাবের এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুখ্যমন্ত্রী মানিক সরকার। বিরল এই সম্মানের জন্য রাজে‍্যর মানুষের পক্ষ থেকে সুজিত চক্রবর্তীকে ধন্যপাদ জানান মুখ্যমন্ত্রী।

রাজ্য ও রাজে‍্যর মানুষকে ভালবেসে সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে সাফলে‍্যর সূচনা করতে সাংবাদিকদের অনুরোধ জানান তিনি। ত্রিপুরা ছোট রাজ্য। সমস্যা বহুমুখী। এখানে যা কিছু ভাল তুলে ধরার সঙ্গে দুর্বলতাও তুলে ধরতে বলেন মুখ্যমন্ত্রী। তবে তথ্য আড়াল করা কিংবা সংবাদ বিকৃত করে পরিবেশন না করার জন্য অনুরোধ করেন তিনি। ২৬ নভেম্বর ন্যাশনাল প্রেস ডে‘র কেন্দ্রীয় অনুষ্ঠানে জাতীয় পুরস্কার পান সুজিত। নয়াদিল্লির বিধান ভবনে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জি তাই পুরস্কার তুলে দেন।

এদিন অনুষ্ঠানের মধ্য দিয়ে সুজিত চক্রবর্তী পুরস্কারের নগদ অর্থ মুখ্যমন্ত্রীর ্ত্রাণ তহবিল, সাংবাদিক কল‍্যাণ তহবিল এবং রানীর বাজারের রামকৃষ্ণ সারদা আশ্রমের মধে‍্য ভাগ করে দান করেছেন। আগরতলা ফাউন্ডেশনের পক্ষ থেকেও সম্মান জানানো হয়। নিজের কর্মজীবনের অভিজ্ঞতা তুলে ধরে বক্তব্য পেশ করেন সুজিত চক্রবর্তী। সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা করেন আগরতলা প্রেস ক্লাবের সভাপতি সত্যব্রত চক্রবর্তী, সম্পাদক রাজকুমার কল্যাণজিৎ সিংহ এবং বিশিষ্ট সাংবাদিক শেখর দত্ত।