রবিবার, ১০ই জুন, ২০১৮

ডেটিং আকষর্ণীয় করতে সেরিনার টিপস

নিউজ টাইম কলকাতা ডট কম
জানুয়ারি ১৮, ২০১৬
news-image

প্রেমিককে সুন্দর করে সাজানোর জন্য সব মেয়েদের জন্য সেরিনার টিপস। স্বয়ং সেরিনাও বোধহয় এভাবেই সাজান তাঁর ফরাসি-প্রেমিককে। অস্ট্রেলিয়াম ওপেনের বল গড়ানোর আগেই খুল্লমখুল্লা টিপস সেরিনার।

অস্ট্রেলিয়ান ওপেনের বল গড়াচ্ছে সোমবার। মার্কিন টেনিস-তারকা সেরিনা উইলিয়ামসের চোট নিয়ে হাজারো জল্পনা থাকলেও, নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়ে তিনি বলছেন, ‘‘আমি একশো তিরিশ শতাংশ ফিট।’’ যদিও চোট সারিয়ে ফিরে পরপর কঠিন ম্যাচ জিতে জার্মান-তারকা স্টেফি গ্রাফের ২২টি গ্র্যান্ড স্ল্যাম

খেতাবের নজির সেরিনা ছুঁতে পারেন কি না, তা দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁর ভক্তরা। কোর্টে পা-দেওয়ার আগে খোলা মনে সেরিনা। টেনশনের ছাপ নেই তাঁর চোখেমুখে। তাঁর ভক্তদের খুল্লমখুল্লা ডেটিং টিপস দিচ্ছেন এই তারকা। প্রেমিকের ড্রেস সেন্স নিয়ে প্রেমিকার মনেই হাজারো সংশয়। বারবার বলে কয়েও পালটানো যাচ্ছে না প্রেমিককে। উপায় রয়েছে খোদ সেরিনার কাছেই। প্রেমিকের সঙ্গে নির্জনে হারিয়ে যেতে বুক দুরুদুরু করছে? সমস্যা নেই। সেরিনা রয়েছেন। লাভ-টিপস দিচ্ছেন তিনি।

আর তাতেই খুঁজে পাওয়া যাবে খেলোয়াড় সেরিনার ভিতরের আর এক সেরিনাকে। তিনিও বোধহয় এভাবেই সাজান তাঁর ফরাসি-প্রেমিককে। প্রেমিককে সুন্দর করে সাজানোর জন্য সব মেয়েদের জন্য সেরিনার টিপস, ‘‘ম্যাগাজিনের বিভিন্ন পুরুষ মডেলের সাজপোশাক ফলো করতে হবে। কোন পোশাকে কেমন লাগবে, তা বোঝাতে হবে প্রেমিককে। আমি চাই, আমার স্বপ্নের পুরুষের স্টাইল ইউনিক হবে।’’ সেরিনার স্বপ্নের পুরুষ তো সবঅর্থেই তাঁর কাছে ইউনিক।

প্রেমিকের সঙ্গে প্রথম দিন ডেটিংয়ে যেতে ভয় লাগে, তাহলে কী করবেন? উপায় বাতলে দিচ্ছেন সেরিনা। বলছেন, ‘‘মনের জোর রাখতে হবে। নিজের ভিতরের শক্তি ও সৌন্দর্য্যের উপরে আস্থা রাখতে হবে। এগুলোই বাহ্যিক সৌন্দর্য্যকে আরও ফুটিয়ে তোলে।’’ এমনই সেরিনা। আত্মবিশ্বাস যেখানে কথা বলে।