বুধবার, ১৩ই জুলাই, ২০১৬

সিপিএমকে ব্যঙ্গ করে কবির সুমনের নতুন ভিডিও

নিউজ টাইম কলকাতা ডট কম
ফেব্রুয়ারি ১, ২০১৬
news-image

ফেসবুকে তৃণমূলের সাংসদ কবির সুমনের একটি উক্তি নিয়ে ব্যাপক আলোড়নের পর মুখ খুললেন তিনি নিজেই। তবে তা গানের মাধ্যমে। এই গানে তিনি জবাব দিয়ে বলেছেন, এই বাংলা থেকে আর কিছুদিনের মধ্যেই সিপিএম উড়ে যাবে।

এই ব্যাপারে কবির সুমন ফেসবুক স্ট্যাটাসে যা বলেছেন:

“জনৈক শ্রী চক্রবর্তি, মনে হয় সি পি আই এম বা তাঁদের তাঁবেদার কোনও ব্যর্থ-বাম দলের সমর্থক বা সদস্য হঠাৎ আমার একটি ছবি দিয়ে আমার উক্তি হিসেবে লেখেন: “সি পি আই এম-এর চেয়েও টি এম সি ভয়ানক।” – আমার বুড়ো মাথা আর ভালো চলে না। আমার এক ছেলে আমায় বললেন – ওরা ভেবেছে তুমি ভোটে দাঁড়াবে সি পি আই এমের বিরুদ্ধে, তাই ওরা আগের থেকে এটা করে রাখল। – হয়তো তাই। তা, আমি দেখলাম এই সুন্দর মুহূর্তে (বসন্ত এসেই পড়ল) একটি গান ফেসবুকে সকলের জন্য দেওয়া দরকার। গানটি একটি জনপ্রিয় বাংলা ছায়াছবির গানের প্যারোডি। অনেক দিন আগেই বানানো। ইচ্ছে করেই ইন্টারনেটে দিইনি। ভেবেছিলাম – থাক। সি পি আই এমেও আমার দু’একজন চেনা মানুষ আছেন। কিন্তু আজ বুঝলাম – ঐ কৃমিগুলো আর তাদের অন্যান্য সহযোগীরা আমার পেছনের খারাপ কথায় সেঁধোবেই সেঁধোবে। ফলে গানটি আপলোড করছি। একটু আগেই ভিডিয়োটি তোলা। সাউণ্ড ট্র্যাক আমি ঘসেমেজে নিয়েছি। – ভাই হরিপদর দল, প্লীজ গায়ে পড়ে আমার পেছনে লাগবেন না। লেগে বসলেন – ভাবলেন দারুণ স্মার্ট আপনারা। কিন্তু দেখুন – হেঁ হেঁ – মনে হয় না পেরে উঠবেন এই বুড়ো মমতা-সমর্থক ও দালালের সঙ্গে।”

ভিডিও দেখুন:

জনৈক শ্রী চক্রবর্তি, মনে হয় সি পি আই এম বা তাঁদের তাঁবেদার কোনও ব্যর্থ-বাম দলের সমর্থক বা সদস্য হঠাৎ আমার একটি ছবি দিয়ে আমার উক্তি হিসেবে লেখেন: "সি পি আই এম-এর চেয়েও টি এম সি ভয়ানক।" – আমার বুড়ো মাথা আর ভালো চলে না। আমার এক ছেলে আমায় বললেন – ওরা ভেবেছে তুমি ভোটে দাঁড়াবে সি পি আই এমের বিরুদ্ধে, তাই ওরা আগের থেকে এটা করে রাখল। – হয়তো তাই। তা, আমি দেখলাম এই সুন্দর মুহূর্তে (বসন্ত এসেই পড়ল) একটি গান ফেসবুকে সকলের জন্য দেওয়া দরকার। গানটি একটি জনপ্রিয় বাংলা ছায়াছবির গানের প্যারোডি। অনেক দিন আগেই বানানো। ইচ্ছে করেই ইন্টারনেটে দিইনি। ভেবেছিলাম – থাক। সি পি আই এমেও আমার দু'একজন চেনা মানুষ আছেন। কিন্তু আজ বুঝলাম – ঐ কৃমিগুলো আর তাদের অন্যান্য সহযোগীরা আমার পেছনের খারাপ কথায় সেঁধোবেই সেঁধোবে। ফলে গানটি আপলোড করছি। একটু আগেই ভিডিয়োটি তোলা। সাউণ্ড ট্র্যাক আমি ঘসেমেজে নিয়েছি। – ভাই হরিপদর দল, প্লীজ গায়ে পড়ে আমার পেছনে লাগবেন না। লেগে বসলেন – ভাবলেন দারুণ স্মার্ট আপনারা। কিন্তু দেখুন – হেঁ হেঁ – মনে হয় না পেরে উঠবেন এই বুড়ো মমতা-সমর্থক ও দালালের সঙ্গে। Enjoy করুন –

Posted by Kabir Suman on Sunday, January 31, 2016