বৃহস্পতিবার, ১৪ই জুন, ২০১৮

ব্যবসায়ীকে নিগ্রহের অভিযোগ প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে

নিউজ টাইম কলকাতা ডট কম
জুন ২৩, ২০১৬
news-image

কলকাতা: অভিযুক্ত প্রাক্তন মন্ত্রী তথা মালদার ডাকসাইটে তৃণমূল কংগ্রেস নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। তাঁর ও তাঁর দেহরক্ষীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে এক ফুল ব্যবসায়ীকে মারধর করার।

রাজ্যের এই প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে এর আগেও এই একই ধরনের অভিযোগ উঠেছে। শহরের বিভিন্ন এলাকায় নিজের দলের কর্মীর সঙ্গেও খারাপ ব্যবহার করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। দলের সুপ্রিমো তাঁকে বারবার সাবধার করার পর ফের একই অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এবারও সেই মারধরের।

জানা গেছে, আজ বুধবার সন্ধ্যার পর শহরের বালুচর এলাকা দিয়ে যাচ্ছিলেন কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন দেহরক্ষী। সেই সময় দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন ফুল ব্যবসায়ী বাপি সাহা।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বাপি প্রাক্তন ওই মন্ত্রীর গাড়িটি সেই সময় ওভারটেক করার চেষ্টা করেন। আর তাতেই তাঁর উপর গোঁসা হন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। গাড়ি থেকে নেমে তিনি ও তাঁর দেহরক্ষী বাপিকে মাটিতে ফেলে বেধড়র মারধর শুরু করেন বলে অভিযোগ। মারের চোটে মুখ দিয়ে তাঁর রক্ত বেরিয়ে যায় এবং জ্ঞান হারান ওই ব্যবসায়ী।

এরপরই ঘটনাস্থল থেকে প্রাক্তন মন্ত্রী ও তাঁর দেহরক্ষী চলে যান। খবর পেয়ে এলাকার বাসিন্দারা বাপিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। সেখানেই তাঁর চিকিত্‍সা চলছে। এদিকে, আক্রান্তের পরিবারের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে থানায় জানাতে ভয় পাচ্ছে বলে জানা গেছে।