বৃহস্পতিবার, ১৪ই জুন, ২০১৮

মহিলার হার ছিনতাই, ফিল্মি কায়দায় দুষ্কৃতীদের ধরলেন যুবক

নিউজ টাইম কলকাতা ডট কম
জুন ২৩, ২০১৬
news-image

কলকাতা: সাতসকালে জোড়াবাগানে মহিলার সোনার হার ছিনতাই। ফিল্মি কায়দায় প্রায় ২ কিমি ধাওয়া করে দুই দুষ্কৃতীকে পাকড়াও করলেন স্থানীয় এক যুবক। মহিলা ১০০ ডায়ালে ফোন করায় পুলিশ এসে গ্রেফতার করে ছিনতাইবাজদের। ধৃতদের ৩০ জুন পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ।

ঘটনাস্থল উত্তর কলকাতার জোড়াবাগান। পুনম শর্মা নামে ওই মহিলার দাবি, স্কুল বাসে তুলে দিতে দুই ছেলে ও মেয়ে-কে নিয়ে জোড়াবাগানের কোম্পানিবাগানে দাঁড়িয়ে ছিলেন তিনি। ছেলে-মেয়েদের বাসে তুলে দিয়ে তিনি যখন বাড়ি ফিরছিলেন, তখন উল্টো দিক থেকে বাইক চড়ে এসে দুই দুষ্কৃতী তাঁর গলার হার ছিনতাই করে পালায়।

ঘটনার সময়ে কাছেই দাঁড়িয়েছিলেন বিনীত কয়াল নামে স্থানীয় এক যুবক। মহিলার চিত্কার শুনে বাইক নিয়ে ছিনতাইবাজদের ধাওয়া করেন তিনি।  প্রায় ২ কিলোমিটার ধাওয়া করে রাজা রাজকৃষ্ণ স্ট্রিটে বমাল পাকড়াও করেন তাদের।

ইতিমধ্যে ১০০ নম্বর ডায়াল করে অভিযোগ জানান মহিলা। লালবাজারের নির্দেশে ঘটনাস্থলে পৌঁছে যায় বটতলা ও জোড়াবাগান থানার পুলিশ।  গ্রেফতার করে দুষ্কৃতীদের।

পুলিশ সূত্রে খবর, ধৃত সৈয়দ মেহতাব ও ওয়াহিদ হোসেন মেটিয়াবুরুজের বাসিন্দা। পুলিশের দাবি, জেরায়  তারা জানিয়েছে, বৃহস্পতিবার সকালে কাশীপুর উদ্যানবাটীতে এক মহিলার হার ছিনতাই করে তারা। পুলিশ সূত্রে খবর, ছিনতাই হওয়া দুটি হারই উদ্ধার হয়েছে। ধৃতদের ৩০ জুন পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত।

অন্যদিকে, এদিন হাওড়ার বাবুডাঙায় প্রাতর্ভ্রমণকারী এক মহিলারও হার ছিনতাই হয়েছে বলে অভিযোগ। বাবুডাঙার বাসিন্দা দীপালি দাসের অভিযোগ, বাইক আরোহী হেলমেট পরা দুই যুবক তাঁর সোনার হার ছিনতাই করে পালায়। ওই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।